আমাদের সম্পর্কে

প্রযুক্তি আমাদের উপজীব্য। দেশ-বিদেশে বাংলাভাষী মানুষের কাছে প্রযুক্তির অমলিন সৌন্দর্য দিকে দিকে ছড়িয়ে দিতেই আমাদের পথ চলা। ডিজিটাল বাংলদেশ রূপকল্প বাস্তবায়নের সারথী হয়েই আমাদের আত্মাপ্রকাশ।

প্রযুক্তি অঙ্গনের প্রতিমুহূর্তের খবর, ট্রেন্ড, আলোচনার পাশাপাশি আমরা তুলে আনছি দেশ-বিদেশের উদ্ভাবন, উদ্যোগকে। সুলুক সন্ধান করতে চেষ্টা করছি বিজ্ঞান-প্রযুক্তির নাড়ি নক্ষত্র। মেলবন্ধন রচনা করতে চাই বিজ্ঞান ও প্রযুক্তি দুনিয়ায়। মেধা নির্ভর নতুন উদ্যোগ ও সম্ভাবনাকে আমরা ধাবিত করতে চাই সমৃদ্ধির পথে।
প্রযুক্তির ঘাঁট-অঘাটের খবরও পৌঁছে দিতে চাই আমরা। খবরের সঙ্গে উপস্থাপন করছি প্রামাণ্য দলীল। ভিডিও বার্তায় প্রাঞ্জল উপস্থাপনায় ডিজিটাল বাংলাদেশের মুখপাত্র হয়ে ওঠাই আমাদের লক্ষ্য।
লক্ষ্য বাস্তবায়নে এক ঝাঁক তরুণ-তুখোড় আর মেধাবী দল নিয়ে আমরা দর্শক-পাঠকদের কাছে পৌঁছে দিচ্ছি বিজ্ঞান, তথ্য প্রযুক্তি, টেলিকম খাতের বাইরেও অর্থনীতি, ব্যাংকিং, শিক্ষা, চিকিৎসা, ক্রীড়া, পোশাকশিল্প, বিনোদনসহ প্রযুক্তি রূপান্তরের প্রতিটি খাতকেই। আধুনিক জীবনের অন্যতম অনুষঙ্গ মোবাইল, ইন্টারনেট; সোশ্যাল মিডিয়া এবং গ্লামারকেও ধারণ করছে ডিজিবাংলা।
এক্ষেত্রে নির্মোহ থেকে নির্মেদ সংবাদ পরিবেশনায় আমরা প্রতিশ্রুতিবদ্ধ। তথ্য-তত্ত্ব ও বিশ্লেষণে স্বতন্ত্রভাবে উপস্থাপন করতে আমরা প্রতিশ্রুতিশীল। সাবলীল ভাষায় পাঠকে রসনা তৃপ্তিতে সাজাতে চাই আমাদের বিশেষ প্রতিবেদন ও ফিচার। পাঠকের আস্থা অর্জন আমাদের নিরন্তর প্রচেষ্টা। আমরা রচনা করতে চাই পক্ষপাতহীন, বৈষম্যমুক্ত ডিজিটাল সমাজ। পৌঁছে যেতে চাই পাঠকের অন্তঃস্থলে। আমাদের প্রত্যাশা, প্রযুক্তিতে রঙিন হোক যাপিত জীবন।